সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেবেন নগরবাসী : নজরুল ইসলাম বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি নগরবাসীর সেবক হতে মেয়র পদে প্রার্থী হয়েছি। আপনাদের আমানতের কোনো খেয়ানত হতে আমি দেবো না। আমি এই নগরীর একজন বাসিন্দা হিসেবে আপনাদের কাছে আগামী ২১ জুনের সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করছি। আমি ওয়াদা করছি আপনাদের এই মূল্যবান আমানতের যথার্থ মূল্যায়ন করবো।

তিনি মঙ্গলবার (১৩ জুন) রাতে নগরীর ৮নং ওয়ার্ডবাসীর উদ্যোগে করেরপাড়ায় আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তায় ইর্শ্বানিত হয়ে ষড়যন্ত্রকারীরা অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমার বিশ্বাস ২১ জুন এই নগরবাসী লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে সেই সকল ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেবেন।

শুসাংক দাস শংকরের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির।
জাপা নেতা মুরাদ আহমদ শাহীনের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মামুনুর রশিদ। বক্তব্য রাখেন জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগর শাখার সভাপতি সুফিয়ান খান, সাবেক ছাত্রনেতা বেলাল আহমদ প্রমুখ। এরআগে নগরীর ৩৭নং ওয়ার্ডের নতুনবাজারে আয়োজিত পথসভায় তিনি বলেন, অল্প বৃষ্টিতেই নগরীতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। অপরিকল্পিত উন্নয়নের কারণেই নগরবাসী ভোগান্তি পোহাচ্ছেন। আমি নির্বাচিত হলে প্রতিটি ওয়ার্ডকে একটি মাস্টারপ্ল্যানের মাধ্যমে নান্দনিক নগরীতে রুপান্তরিত করবো। পথসভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: